শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
বাঘায় ফেন্সিডিলসহ নারী গ্রেপ্তার

বাঘায় ফেন্সিডিলসহ নারী গ্রেপ্তার

বাঘায় ফেন্সিডিলসহ নারী গ্রেপ্তার
বাঘায় ফেন্সিডিলসহ নারী গ্রেপ্তার

বাঘা (রাজশাহী) প্রতিনিধি : রাজশাহীর বাঘায় ১১৮ বোতল ফেন্সিডিলসহ সাগরী নামে এক নারীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৬ অক্টোবর) দিবাগত রাত ২টায় স্বামীর বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

সে উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের আলাইপুর মাহাজনপাড়া এলাকার শামশুল প্রাং এর স্ত্রী।

পুলিশের বরাত দিয়ে জানা যায়, এ দিন গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানার উপ পরিদর্শক (এস আই) আব্দুল কুদ্দুসের নেতৃত্বে পুলিশের একটি টিম আলাইপুর মাহাজনপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় শামশুল প্রাং (৪৫) এর বাড়ি ( শয়ন কক্ষের খাটের নিচ) থেকে ১১৮ (একশত আঠারো) বোতল নিষিদ্ধ ঘোষিত ভারতীয় ফেন্সিডিল উদ্ধার পূর্বক তার স্ত্রী সাগরীকে গ্রেপ্তার করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে শামশুলসহ মুল হোতা মনিরুল (৩০) ইসলাম পালিয়ে যায়।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাজ্জাদ হোসেন জানান, চিহ্নিত মাদক ব‍্যবসায়ী, একাধিক মামলার আসামি পলাতক মনিরুলসহ তিন জনের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের পূর্বক ধৃত আসামীকে মঙ্গলবার সকালে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

মতিহার বার্তা / ইএবি

খবরটি শেয়ার করুন..

Leave a Reply